শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৯

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৯

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২১
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২১

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশ অভিযান চলিয়ে ২৯ জনকে আটক করেছে। গতকাল বুধবার দিবাগত রাত থেকে শুরু করে বৃহস্পতিবার পর্যন্ত তাদের আটক করা হয়। বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ ইফতে খায়ের আলম।

 রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৭ জন, তানোর থানা ০২ জন, মোহনপুর থানা ০৩ জন, বাগমারা থানা ০৬ জন, দুর্গাপুর থানা ০৩ জন, পুঠিয়া থানা ০৬ জন ও বাঘা থানা ০২ জনকে আটক করে।

যার মধ্যে ০৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৯ জনকে মাদকদ্রব্যসহ ০৭ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ মোঃ নাইমুল হক(৫১), মোঃ জাহাঙ্গীর আলম (৩৭) ও মোঃ রেজাউল করিম(২৫) কে ৫০গ্রাম গাঁজা, জোয়াকিম মার্ড্ডি (৫৫), মোঃ আবু হেনা(৩৮) ও ৬নং মোঃ হেলাল উদ্দিন(৫০) কে ১০০লিটার চোলাইমদসহ আটক করে।

তানোর থানা পুলিশ  আহম্মদ আলী(৪০) কে ২০লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ মোঃ হুমায়ন কবির(৩২) কে ০১গ্রাম হেরোইন, ২নং মোঃ জাহিদুল @ শহিদুল(২০) ও শ্রীমতি ভারতী রানী(৪৭) কে ১৫লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ আটক করে।

বাগমারা থানা পুলিশ মোঃ শাহিন রেজা(৩৮) কে ০৬গ্রাম হেরোইন, মোঃ পারুল(৪৫), কাজী মুনজুর হোসেন(৫৮) ও মোঃ পারভেজ(৩০) কে ০৫গ্রাম হেরোইন, কোহিনুর(৫১) কে ০১গ্রাম হেরোইন এবং ১৮পিচ ইয়াবা, মোঃ মজনুর রহমান ওরফে মজনু(৫৯) কে ২৫গ্রাম গাঁজাসহ আটক করে।

দুর্গাপুর থানা পুলিশ মোঃ সুজন কাজী(৩৫) কে ০২গ্রাম গাঁজা এবং মোঃ নূর ইসলাম(৩২) কে ২০গ্রাম শুকনা গাঁজাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মোঃ জহুরুল ইসলাম ঝুন্টু(২৮) কে ৩০পিচ ইয়াবাসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজশাহীর সময় / এম আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply